ভিডিও

সাবেক হুইপ মাহবুব আরা গিনি গ্রেফতার 

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ১০:৫৩ দুপুর
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৩:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা-২ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিবি)।

সোমবার (১ অক্টোবর) দিনগত রাতে তাকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।গিনিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) রেজাউল করিম মল্লিক।

তিনি জানান, গাইবান্ধা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।নবম জাতীয় সংসদে আওয়ামী লীগের হয়ে প্রথম সংসদে যান মাহবুব আরা বেগম গিনি। ওই সংসদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি এবং গ্রন্থাগার কমিটির সদস্য ছিলেন তিনি। এরপর তিনি দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত হন। দশম জাতীয় সংসদে তিনি হুইপ হিসেবে দায়িত্ব পান। ১৯৬১ সালে গাইবান্ধায় জন্ম নেওয়া গিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট থেকে বিএসএস ও এমএসএস অর্জন করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS