ভিডিও

যেসব পুলিশ সদস্য এখনও যোগ দেয়নি তারা ক্রিমিনাল : স্বরাষ্ট্র উপদেষ্টা

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০২:২২ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ১২:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, যেসব পুলিশ সদস্য এখনও যোগদান করেনি তারা ক্রিমিনাল, তাদের আইনের আওতায় আনা হবে। 

আজ মঙ্গলবার (১ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন তিনি। স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, পুলিশের যেসব সদস্য এখনও যোগদান করেননি তাদের আইনের আওতায় আনা হবে। আমরা আনসার, পুলিশ ও বিজিবি নিয়োগের সিদ্ধান্ত নিয়েছি। দু’একদিনের মধ্যে আপনারা সাব-ইন্সপেক্টর (এসআই) নিয়োগের বিজ্ঞপ্তি পাবেন। তিনি বলেন, সারাদেশের আইনশৃঙ্খলা খুব ভালো বলা যাবে না তবে সন্তোষজনক। কী করে আরও ভালো করা যায় সে চেষ্টা থাকবে। পার্বত্য চট্টগ্রামের পরিস্থিতিও উন্নতি হচ্ছে। ইউপিডিএফসহ অন্যান্য দলের সঙ্গে বিরোধ আছে। অন্য জায়গা থেকেও তারা অস্ত্র ও টেনিং পাচ্ছে।

তিনি আরও বলেন, আসন্ন দুর্গাপূজা অতীতের যেকোন সময়ের চেয়ে নির্বিঘ্নে হবে। এ জন্য যত ধরনের উদ্যোগ প্রয়োজন তা নেয়া হবে। পূজার ছুটি বাড়ানোর বিষয়ে আলোচনা হয়নি। দাগি সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে মন্তব্য করে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, মাদকের অপব্যবহার ও মাদক চোরাচালান রোধে সরকার আরও কঠোর হবে। মাদকের গডফাদারদের ধরা হবে, তা না হলে মাদক নির্মূল হবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS