ভিডিও

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর দেশ ছেড়ে পালানোর ব্যাপারে যা জানালো র‌্যাব

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৫:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ কয়েকজন আওয়ামী লীগ নেতাকে সম্প্রতি ভারতের কলকাতার ইকোপার্কে বসে গল্প করতে দেখা গেছে। গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) এমন একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়। আসাদুজ্জামান খান কামাল ছাড়াও ভিডিওতে সাবেক সংসদ সদস্য অসীম কুমার উকিল, অপু উকিল ও হাজী সেলিমের এক ছেলেকে দেখা যায়।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালসহ অন্যরা কীভাবে দেশ ছেড়ে পালিয়েছেন, এ বিষয়ে আজ বুধবার (২ অক্টোবর) জানতে চাওয়া হয় র‌্যাব’র লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌসের কাছে। কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেন তিনি। র‌্যাব’র এই কর্মকর্তা বলেন, আমাদের কাছে এরকম কোনো তথ্য নেই। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বৈধভাবে গেছেন নাকি অবৈধভাবে গেছেন, সে সম্পর্কে র‌্যাব’র কাছে কোনো তথ্য নেই। এখানে র‌্যাব’র কোনো ধরনের উদাসীনতা বা গাফিলতির বিষয় নেই। আমাদের যে দায়িত্ব ও কর্মপরিধি, সে অনুযায়ী সর্বোচ্চ কাজ করে যাচ্ছি।প্রসঙ্গত, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নজিরবিহীন দমন-পীড়ন চালানো হয় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের নির্দেশে। তার বিরুদ্ধে ইতোমধ্যে অর্ধশতাধিক মামলাও হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS