ভিডিও

শনিবার বিএনপির সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

তৃতীয় দফায় আগামী শনিবার (৫ অক্টোবর) রাজনৈতিক দলগুলোর মধ্যে প্রথমে বিএনপির প্রতিনিধি দলের সঙ্গে সংলাপে বসবেন অন্তর্বর্তী সরকারে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। এদিন বেলা আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় এই সংলাপ শুরু হবে। সেখানে অন্য উপদেষ্টারাও উপস্থিত থাকবেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় ফরেন সার্ভিস একাডেমিতে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম।

এর আগে দুপুরে সংলাপের বিষয়টি নিশ্চিত করেছিলেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, শনিবার বেলা আড়াইটায় প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বিএনপির একটি প্রতিনিধি দল বৈঠক করবে।
 
অন্তর্বর্তী সরকার গঠনের পর এরইমধ্যে দুদফায় উপদেষ্টা পরিষদের সঙ্গে রাজনৈতিক দলগুলোর প্রতিনিধিদের সভা হয়েছে। তারই চলমান প্রক্রিয়ায় শনিবার থেকে আবারও নতুন দফায় আলোচনা শুরু হবে। দেশের প্রধান রাজনৈতিক দলগুলোর সঙ্গে এই আলোচনা হবে। এ আলোচনার মুখ্য বিষয় হবে ছয় সংস্কার কমিশনের কাজের অগ্রগতি সম্পর্কে দলগুলোকে অবহিত করা। এ ছাড়া দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েও কথা হবে এবং তাদের পরামর্শ নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS