ভিডিও

প্রধান উপদেষ্টার সঙ্গে জামায়াতের বৈঠক বিকেল ৩টায় 

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ১১:১০ দুপুর
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৩:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে তৃতীয় দফায় আলোচনায় বসছে রাজনৈতিক দলগুলো। এরই ধারাবাহিকতায় আজ (৫ অক্টোবর) বিকেল ৩টায় অন্তর্র্বতী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে আলোচনায় বসবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিনিধিদল।

বুধবার (২ অক্টোবর) প্রধান উপদেষ্টার প্রেসসচিব শফিকুল আলম এক বিফ্রিংয়ে জানান, রাষ্ট্রের বিভিন্ন কাঠামো সংস্কারে গঠিত ছয় কমিশনের কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হবে রাজনৈতিক দলগুলোর সঙ্গে। তাদের কমিশনের কাজের অগ্রগতি সম্পর্কে অবহিত করা হবে। ২ থেকে ৩ দিনের মধ্যে কমিশন ফর্ম হবে। আইনশৃঙ্খলার বিষয়েও আলোচনা হবে, তাদের পরামর্শ নেওয়া হবে।

এদিকে, দুপুর আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বিএনপি নেতাদের সঙ্গে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের বৈঠক অনুষ্ঠিত হবে। এ বিষয়ে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমে বলেন, শনিবার দুপুর আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বিএনপি নেতাদের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের অন্য নেতারা অংশ নেবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS