ভিডিও

ফিরে আসার ঘোষণা আওয়ামী লীগের

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জন্য বিশেষ বার্তা দিয়েছে দলটি। আবারও ফিরে আসার ঘোষণা দিয়েছে তারা। গতকাল শনিবার (৫ অক্টোবর) রাত ৯টায় আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘোষণা দেয় আওয়ামী লীগ। ফেসবুকে পেজে দেওয়া এক পোস্টারে আওয়ামী লীগ জানায়, বাংলাদেশের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক অনেক গভীর। দেশের অসমাপ্ত উন্নয়নের কাজ এগিয়ে নিতে স্বমহিমায় ফিরে আসবে তারা।পাঠকদের জন্য পোস্টটি হুবহু তুলে ধরা হলো-‘আমাদের শিকড় অনেক গভীরে, এই দেশের জন্মের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক। দেশের ঐতিহ্যবাহী দল আওয়ামী লীগ এর স্বমহিমায় ফিরে আসবে, দেশের অসমাপ্ত উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যাবে।’

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ ভারতে পালিয়ে যান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে শুরু হওয়া বিক্ষোভ একসময় সরকার পতন আন্দোলনে রূপ নেয়। আন্দোলন দমনে আওয়ামী লীগ সরকার হত্যাযজ্ঞ চালালে তা গণঅভ্যুত্থানে শেষ হয়। আন্দোলনে দেড় হাজারেরও বেশি মানুষ নিহত এবং ৩০ হাজারের বেশি আহতের ঘটনার জন্য দেশের জনগণ প্রধানত দায়ী করেছেন শেখ হাসিনাকে। ইতোমধ্যে শেখ হাসিনাকে আসামি করে দেশজুড়ে দায়ের করা হয়েছে শতাধিক হত্যা মামলা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS