ভিডিও

এবারের দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হচ্ছে: শফিকুল আলম

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১২:৪৯ দুপুর
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ০৯:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম বলেছেন, এবারের দুর্গা পূজায় প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সারাদেশে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। দু-একটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে সেখানে ব্যবস্থা নিয়ে এরই মধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মাগুরা শহরের সাতদোহা পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এ সময় মাগুরা জেলা প্রশাসক অহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, জেলা পূজা উদযাপন পরিষদেও সভাপতি বাসুদেব কুন্ডুসহ অন্যরা উপস্থিত ছিলেন। তিনি বলেন, আমরা চাই আমরা মুসলিমরা যেভাবে ঈদ উৎসব পালন করি, একইভাবে  সনাতন ধর্মাবলম্বীরা তাদের এই উৎসবকে পালন করুক। সেক্ষেত্রে যত ধরনের নিরাপত্তা দরকার সেটির ব্যবস্থা জেলায় জেলায় নেওয়া হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনো মিডিয়া সংস্কার কমিশন গঠন করা হয়নি। তবে অচিরেই এটি গঠিত হবে।  যেখানে ঢাকা থেকে শুরু করে মফস্বল  সাংবাদিকদেরও প্রতিনিধিত্ব থাকবে। কারণ অনেক কষ্ট করে মফস্বল সাংবাদিকরা গুরুত্বপূর্ণ সংবাদ সারা দেশের মানুষের কাছে পৌঁছে দেন। তাদের সম্মানিসহ নিরাপত্তা ও অন্যান্য বিষয়ে প্রয়োজনীয় বক্তব্য তুলে ধরার জন্যে মিডিয়া কমিশনে মফস্বলের সাংবাদিকদের মধ্য থেকে প্রতিনিধি সম্পৃক্ত করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS