ভিডিও

ক্ষমা না চেয়ে নানা রূপে ফিরে আসার চেষ্টা করছে আওয়ামী লীগ : জামায়াত আমির

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৫:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামায়াতের আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বিগত কর্মকাণ্ডের জন্য ক্ষমা না চেয়ে নানা রূপে ফিরে আসার চেষ্টা করছে আওয়ামী লীগ।

আজ রোববার (১৩ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে ঢাকা মহানগর উত্তর জামায়াতের রুকন সম্মেলনে তিনি এ কথা বলেন। ডা. শফিকুর রহমান বলেন, বিগত ১৭ বছরে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে আওয়ামী লীগ। যাদের হাত থেকে রেহাই পায়নি বিরোধী রাজনৈতিক দলসহ সাধারণ মানুষ। ২০০৬ সালের ২৮ অক্টোবর থেকে ২০২৪ সালের ৫ আগস্ট পর্যন্ত সব হত্যাকারীদের বিচার করতে হবে। তিনি বলেন, ছাত্রলীগ নামে হাতুড়ি-হেলমেট বাহিনী তৈরি করেছিল আওয়ামী লীগ। ওবায়দুল কাদেররা অহংকার ও অন্যায় নিয়ে গর্ব করতেন। তারা মানবাধিকার লঙ্ঘন করেছেন। মানুষকে মানুষ মনে করতেন না। আজ উনারা কোথায় গেলেন। প্রতিটি অপকর্মের ফল তাদের পেতে হবে।

জামায়াতে ইসলামী কোনো প্রতিশোধ নেবে না, তবে জুলুমের শিকার প্রতিটি মানুষকে ন্যায়বিচার দেবে বলেও প্রতিজ্ঞা করেন দলটির আমির। তিনি বলেন, বিপ্লবের পর জামায়াত কর্মীরা চাঁদাবাজি কিংবা দখল করেনি। বরং মানুষের পাশে দাঁড়িয়েছে। বৈষম্যহীন দেশ গড়তে দল মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ডা. শফিকুর রহমান।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS