ভিডিও

পল্লী বিদ্যুতের ২০ কর্মকর্তাকে চাকরিচ্যুত: শাটডাউন রেখে প্রতিবাদ

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৬:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ২০ জন কর্মকর্তাকে চাকরিচ্যুত করার প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে বিদ্যুৎ শাটডাউন করে দেওয়া হচ্ছে।

বহিষ্কারাদেশে উল্লেখ করা হয়, পল্লী বিদ্যুৎ খাতকে অস্থিতিশীল করায় নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বাংলাদেশ পল্লী বিদ্যুৎতায়ন বোর্ড এর নির্দেশনার প্রতি অবজ্ঞা প্রদর্শন এবং দাফতরিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকায় পল্লী বিদ্যুৎ সমিতির চাকরি বিধি ১৯৯২ (সংশোধিত, ২০১২) অনুযায়ী চাকরি হতে অব্যাহতি দেওয়া হলো।

 

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল থেকে এমন খবর পেয়েছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। যেসব স্থানে বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়েছে, সেগুলোতে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার ব্যাপারে বোর্ড পদক্ষেপ গ্রহণ করছে।

বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকায় ওইসব এলাকার বাসিন্দারা চরম ভোগান্তিতে পড়েছেন। কারখানার উৎপাদনও ব্যাহত হচ্ছে।

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সচিব হাসিনা বেগম বলেন, ‘দেশের বিভিন্ন স্থানে বিদ্যুৎ শাটডাউন করে দেওয়া হচ্ছে বলে খবর পাচ্ছি। বিদ্যুৎ চালুর ব্যাপারে আমরা পদক্ষেপ নিয়েছি। মাঠপর্যায়ের সমিতির অফিসগুলো এ নিয়ে কাজ করছে। বিস্তারিত বোর্ডের জনসংযোগ শাখা বলবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS