ভিডিও

বায়তুল মোকাররমের নতুন খতিবকে নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০১:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বায়তুল মোকাররমের খতিব নিযুক্ত হয়েছেন ইসলামী আইন বিশেষজ্ঞ ও হাদিস বিশারদ মুফতি আবদুল মালেক। জাতীয় মসজিদের নতুন ইমামকে অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় ইসলামী আলোচক ও আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ।

গতকাল শুক্রবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বায়তুল মোকাররমের খতিবকে নিয়ে তিনি একটি পোস্ট করেছেন। খতিব আবদুল মালেক দেশের মুসলিমদের জাতীয় অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করবেন বলে ওই পোস্টে প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

শায়খ আহমাদুল্লাহ লিখেছেন, ‘জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব নিযুক্ত হয়েছেন দেশের বিশিষ্ট আলেম মাওলানা আবদুল মালেক হাফিজাহুল্লাহ। অভিনন্দন তাকে। তিনি হাদিস-শাস্ত্রের পণ্ডিত এবং অত্যন্ত বিনয়ী একজন মানুষ। মহান আল্লাহ তাকে ইসলাম ও মুসলিম উম্মাহর কল্যাণে বলিষ্ঠ ভূমিকা রাখার এবং দল-মত-গোষ্ঠী নির্বিশেষে সব মুসলিমের জাতীয় অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করার তাওফিক দান করুন।’

গত বৃহস্পতিবার অন্তর্র্বতী সরকারের পক্ষ থেকে তাকে খতিব নিয়োগের অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS