ভিডিও

ভোট না দিয়ে প্রকল্পের নামে আওয়ামী লীগ বিদেশে অর্থ পাচার করেছে : রিজভী  

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ১১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

ছাত্র-জনতার অভ্যুত্থানে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে ভারতে যাওয়া শেখ হাসিনাকে আদালতের মাধ্যমেই ফেরানো উচিত বলে মনে করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, শেখ হাসিনাকে ফেরানোর জন্য আদালত আছে। এর বাইরে যারা হাসিনাকে দেশে ফেরাতে চায়, তাদের অন্য উদ্দেশ্য আছে।

শনিবার দুপুরে রাজধানীর জুরাইনে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ কর্মসূচিতে তিনি এ কথা জানান। রিজভী বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে শেখ হাসিনা ক্ষমতায় থাকতে পারতেন না। তাই ভোট না দিয়ে নানা প্রকল্পের নামে আওয়ামী লীগ বিদেশে অর্থ পাচার করেছে।’

অন্তর্বর্তী সরকারের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, দুই ধরনের মানুষকে দায়িত্ব দেয়া হচ্ছে- একটি স্বাধীনতা বিক্রি করা শক্তি, অপরটি স্বাধীনতাবিরোধী শক্তি। এ সময় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইশরাক হোসেন বলেন, স্বৈরাচার পালিয়ে গেলেও দেশকে ধ্বংসস্তূপ বানিয়ে গেছে। ঢাকাকে বসবাসের অযোগ্য শহর বানিয়েছেন দক্ষিণের সাবেক মেয়র শেখ ফজলে নূর তাপস। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশ মানেনি আওয়ামী লীগ,  তাই ডেঙ্গুর প্রকোপ বেড়ে গিয়েছিল।

তিনি বলেন, এখনও বিভিন্ন অফিসে আওয়ামী লীগের নিয়োগ করা ব্যক্তিরা ষড়যন্ত্র করে যাচ্ছে। গণহত্যাকারীদের দোসরকে সব অফিস–আদালত থেকে তাই বিতাড়িত করতে হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS