ভিডিও

প্রধান উপদেষ্টাকে ২৩ প্রস্তাব দিল এলডিপি

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৬:৪০ বিকাল
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ১১:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে আজ বৈঠক করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। শনিবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় এলডিপির প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমদের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধিদল এই বৈঠকে অংশ নেয়।

প্রধান উপদেষ্টার কাছে ২৩ দফা প্রস্তাব পেশ করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। দলটির প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমেদ বলেছেন, দেশের জনগণের স্বার্থে প্রয়োজনীয় বিষয়গুলোই এই প্রস্তাবগুলোর মধ্যে অন্তর্ভুক্ত করা হয়েছে।
 
তিনি বলেন, ‘আগামীতে সুষ্ঠু ও অবাধ নির্বাচন নিশ্চিত করা, প্রশাসনকে সঠিকভাবে পরিচালনা করা, ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দ্রব্যমূল্য বৃদ্ধিতে কষ্ট পাওয়া মানুষের পাশে দাঁড়ানোর জন্যই আমাদের প্রস্তাবগুলো দেওয়া হয়েছে।’


বিকাল সাড়ে ৩টায় অলি আহমদের নেতৃত্বে ৩ সদস্যের একটি প্রতিনিধিদল প্রধান উপদেষ্টার কার্যালয় যমুনায় প্রবেশ করে বৈঠকে অংশ নেয়। প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ এবং প্রেসিডিয়াম সদস্য নুরুল আলম তালুকদার।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS