ভিডিও

তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির চার মামলা বাতিল

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১২:৩৭ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ১২:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির চার মামলা বাতিল করেছেন হাইকোর্ট। আজ বুধবার (২৩ অক্টোবর) বিচারপতি এ কে আসাদুজ্জামান ও বিচারপতি সৈয়দ এনায়েত হোসেনের বেঞ্চ এ আদেশ দেন।

চাঁদাবাজির অভিযোগে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা ৪ মামলার কার্যক্রম বাতিল চেয়ে করা আবেদনের শুনানির দিন ধার্য ছিল আজ। সোমবার (২১ অক্টোবর) হাইকোর্ট এ তারিখ নির্ধারণ করেছিলেন। আজ ওয়ান ইলেভেনের সময়ে করা তারেক রহমানের বিরুদ্ধে হওয়া চাঁদাবাজির চারটি মামলা খারিজ করেন হাইকোর্ট। এদিন তার আইনজীবীদের আবেদনের শুনানির শেষে মামলাগুলো বাতিল করেন আদালত।

পরে তারেক রহমানের আইনজীবীরা জানান, আইনি প্রক্রিয়ার মাধ্যমেই মামলার সুরাহা করতে চান তারেক রহমান। তার বিরুদ্ধে প্রায় ৮০টির মতো মামলা রয়েছে, যা মোকাবেলা করা হবে আইনিভাবেই। আদেশের পরে ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দলটির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে হওয়া সব রাজনৈতিক মামলার নিষ্পত্তির পরই তারেক রহমান নিজের মামলার নিষ্পত্তি করার আগ্রহের কথা জানিয়েছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS