ভিডিও

প্রধান উপদেষ্টার সঙ্গে বিএনপি’র তিন নেতার বৈঠক

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০১:১৯ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০১:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করেছে বিএনপি। আজ বুধবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে শীর্ষ নেতারা বৈঠকে অংশ নেন।বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নজরুল ইসলাম খান। রাষ্ট্রপতি ইস্যুতে স্পেসিফিক কোনো আলোচনা হয়নি জানিয়ে নজরুল ইসলাম বলেন, দেশে যেন নতুন করে কোনো রাজনৈতিক সংকট সৃষ্টি না হয়, সে বিষয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে আলোচনা হয়েছে। তিনি বলেন, ঐকমত্যের ভিত্তিতে চলমান সংস্কার কাজগুলো দ্রুততর করা এবং জনগণের চলমান সংকটগুলো দ্রুত নিরসন করতে প্রধান উপদেষ্টাকে বলেছি।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘পতিত ফ্যাসিবাদ এবং তাদের দোসররা নানা কৌশলে দেশে রাজনৈতিক এবং সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্ট চলছে। আমরা মনে করি, কেউ যেন কোনোভাবে দেশে রাজনৈতিক বা সাংবিধানিক সংকট সৃষ্টি করতে না পারে, এ ব্যাপারে সবাইকে হুঁশিয়ার থাকতে হবে। তিনি বলেন, ‘আমরা যে পরিবর্তন অর্জন করেছি, তা সুরক্ষা এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য আমাদের জাতীয় ঐক্য আরও সুদৃঢ় করা দরকার। পতিত স্বৈরাচাররা যদি কোনো রাজনৈতিক বা সাংবিধানিক সংকট সৃষ্টির অপপ্রয়াস চালায়, তাহলে আমরা গণতন্ত্রকামী, আন্দোলনরত সব রাজনৈতিক দল এবং সংগঠন ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করব বলে প্রধান উপদেষ্টাকে বলেছি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS