ভিডিও

সাদ্দাম-ইনানসহ ছাত্রলীগের ২২ নেত্রীর নামে মামলা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

নিষিদ্ধ ঘোষিত ছাত্রসংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও ২২ ছাত্রলীগ নেত্রীসহ ৩৭০ থেকে ৪২০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

আজ রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আরমান হোসেন রাজধানীর শাহবাগ থানায় মামলাটি করেন। মামলায় ২২০ জনের নাম উল্লেখ করা হয়েছে; বাকিদের অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এর মধ্যে ২২ ছাত্রলীগ নেত্রী রয়েছেন।

মামলার বাদী আরমান হোসেন জানান, এর আগে ২৫ তারিখে শাহবাগ থানায় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছিল। ওই মামলায় সবার নাম না আসায় যাবতীয় পর্যবেক্ষণ শেষে নতুন করে এ মামলাটি করা হলো।

তিনি আরো জানান, আজকের মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২২ জন নেত্রীর নাম উল্লেখ করা হয়েছে, যারা ১৫ জুলাই এবং এর আগে-পরে সাধারণ ছাত্রছাত্রীদের আন্দোলনে যেতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে বাধা দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS