ভিডিও

গোপালগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

গোপালগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ০৯:৪৭ সকাল
আপডেট: এপ্রিল ১১, ২০২৪, ০৯:৪৭ সকাল
আমাদেরকে ফলো করুন

গোপালগঞ্জ: গোপালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

বুধবার (১০ এপ্রিল) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউ‌নিয়‌নের বাসাব‌ড়ি ও কু‌টিবা‌ড়ি গ্রা‌মের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, তুচ্ছ বিষয় নিয়ে বাসাব‌ড়ি ও কু‌টিবা‌ড়ি গ্রামের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ জেরে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে একে অপরের ওপর বৃষ্টির মত ইট পাটকেল নিক্ষেপ করে। প্রায় দুই ঘণ্টা ধরে চলা, দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এ সময় ঢাকা খুলনা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।  

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

তবে গ্রেপ্তার আতঙ্কে আহতরা ক্লিনিকের চিকিৎসা নিয়েছেন। এলাকার পরিস্থিতি শান্ত থাকলেও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলেও জানান ওসি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS