ভিডিও

গাইবান্ধার সাঘাটায় যৌথবাহিনীর অভিযান ইউপি চেয়ারম্যানসহ ৫ জন আটক, ২ জনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১২:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটায় ৩নং সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, স্থানীয় বাসিন্দা শফিকুল ইসলাম (৪৫),  সাহাদত হোসেন পলাশ  (৪৫), রিয়াজুল ইসলাম রকি (২৮) ও সোহরাব হোসেন আপেল (৩৫) যৌথবাহিনীর অভিযানে আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে আটক হন। আটককৃতরা স্থানীয় আওয়ামী লীগের কর্মী সমর্থক। এদের মধ্যে শফিকুল ইসলাম (৪৫) ও সোহরাব হোসেন আপেল নামে ২ যুককের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোররাতে যৌথবাহিনী ভরতখালীহাট এলাকার নিজ বাসা থেকে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইটসহ ৫ জনকে আটক করে। আটকের পর চিকিৎসার জন্য প্রথমে তাদের সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক  আটককৃতদের মধ্যে ২ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শফিকুল ইসলাম (৪৫) এবং গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহরাব হোসেন আপেল (৩৫) মারা যান। বাকী তিনজন ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, সাহাদত হোসেন পলাশ এবং রিয়াজুল ইসলাম রকি (২৮) গাইবান্ধা সদর হাসপাতালে যৌথবাহিনীর হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রিয়াদ আহম্মেদ জানান, যৌথবাহিনীর হাতে আটক ৫ জনকে আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয়েছিল। তাদের উন্নত চিকিৎসার জন্য সাথে সাথে বগুড়া এবং গাইবান্ধায় প্রেরণ করা হয়। এ ব্যাপারে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ব্যস্ততার কারণে পরে যোগাযোগ করতে বলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS