ভিডিও

ভারতে পালানোর সময় আটক ২ ছাত্রলীগ নেতা নওগাঁর শ্রীঘরে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : ভারতে পালানোর সময় নওগাঁর মহাদেবপুরে আটক আব্দুল্লাহ আল আহসান (২৪) নামের চট্টগ্রামের এক ছাত্রলীগ নেতাসহ জেলার মান্দা উপজেলার মেহরাব হোসেন মিস্টার (৩২) নামে অপর এক ছাত্রলীগ নেতাকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন দুই থানার অফিসার ইনচার্জ। আটককৃত আব্দুল্লাহ আল আহসান চট্টগ্রামের চান্দগাঁও থানার বহদ্দারহাট গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে ও চান্দগাঁও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। আটক অপর ছাত্রলীগ নেতা মিস্টার মান্দা উপজেলার পরানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও পরানপুর গ্রামের মৃত আব্দুল মান্নান ওরফে আবুলের ছেলে।

থানা সূত্রে জানা যায়, আওয়ামী লীগ সরকারের পতনের পর চান্দগাঁও থানায় তার নামে ৩টি মামলা হয়েছে। মামলার ভয়ে সে নওগাঁর ধামইরহাট থানার সীমান্ত দিয়ে পালানোর জন্য মহাদেবপুর থানার এক এজেন্টের সাথে চুক্তি করে। এই তথ্যটি বিজিবি ক্যাম্পের সদস্যরা পাওয়ার পর প্রথমে সেই এজেন্টকে জিম্মায় নেয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার হাতুর ইউপির দেওপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

অপরদিকে গত ১৬ সেপ্টেম্বর বিকেলে উপজেলার পরানপুর ইউনিয়নের বান্দাইপুর গ্রামে ছোট বাচ্চাদের খেলাধুলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এরই জের ধরে ওইদিন সন্ধ্যায় পার্শ্ববর্তী ফেটগ্রামের প্রতিপক্ষের লোকজনের সাথে বাকবিতন্ডার একপার্যায়ে অভিযুক্ত মিস্টার গংয়ের মারপিটে ৮ জন গুরুতর আহত হন।

ওই ঘটনায় ভূক্তভোগী রিয়াজ উদ্দিন শাহ বাদি হয়ে ১২ জনকে আসামি করে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন। এর আগেও তার বিরুদ্ধে পরানপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় একাধিক ব্যক্তির নিকট চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। সত্যতা নিশ্চিত করে তাদের দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. হাসমত আলী ও মান্দা থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS