ভিডিও

ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজন কারাগারে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। আজ রোববার (২৯ সেপ্টেম্বর) একটি হত্যা মামলায় তাকে ঠাকুরগাঁও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক নিত্যানন্দ সরকার তার জামিন আবেদন নামঞ্জুর করে কারগারে প্রেরণের আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, মাজহারুল ইসলাম সুজনকে গত ১১ সেপ্টেম্বর ঢাকায় গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে ব্যবসায়ী হাবিবুল ইসলাম বাবলু ভূমি দখল ও চাঁদা দাবির একটি মামলা দায়ের করেন। অপরদিকে ফজলে আলম নামের এক ব্যক্তি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখিত ২ মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। এরমধ্যে গত ৫ আগস্ট ফজলে আলমের ছেলে আবু রায়হানসহ ৪ জনকে সাবেক এমপি পৌরসভার সাবেক কাউন্সিলর একরামুদ্দৌলা সাহেবের ছিট চিলারং এলাকার বাড়িতে একটি ঘরে আটকে রেখে আগুনে পুড়িয়ে হত্যা করে।

আইনজীবীরা জানান, দুই মামলায় সাবেক এমপি সুজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয়। আসামিপক্ষ থেকে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS