ভিডিও

মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টায় বগুড়ার সাতমাথায় মানববন্ধরন করেছে বৈষম্যবিরোধী গণমাধ্যম আন্দোলন বগুড়া।

মানববন্ধন চলাকালে বৈষম্যবিরোধী গণমাধ্যম আন্দোলন বগুড়ার প্রধান সমন্বয়ক প্রতীক ওমরের সভাপতিত্বে এবং সমন্বয়ক আব্দুল ওয়াদুদের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, ফ্যাসিস্ট সরকারের আমলে তার বিরুদ্ধে দায়েরকৃত ১০৭ টি  মামলা প্রত্যাহার করে কারাগার থেকে তাকে দ্রুত সময়ের মধ্যে মুক্তি দিতে হবে।

মাহমুদুর রহমানের বিরুদ্ধে যারা এ সকল মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়েছে এবং তার বিরুদ্ধে মিথ্যা সাক্ষি দিয়েছে তাদের সকলকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করতে হবে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া প্রেসক্লাবের সদস্য সচিব সবুর শাহ লোটাস, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রেজাউল হাসান রানু, বগুড়া প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক রাহাত রিটু, আবুল কালাম আজাদ, বগুড়া প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য জহুরুল ইসলাম, জেইউবি‘র সাবেক সভাপতি সৈয়দ ফজলে রাব্বি ডলার, সাবেক সাধারণ সম্পাদক এফ শাজাহান, মমিনুর রশিদ সাইন, বৈষম্যবিরোধী গণমাধ্যম আন্দোলন বগুড়ার সমন্বয়ক তানভির আলম রিমন, বাংলা বুলেটিন সম্পাদক তারেক হাসান শেখ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন বগুড়ার সভাপতি আব্দুর রহিম, হাবিবুর রহমান আকন্দ, বৈষম্যবিরোধী গণমাধ্যম আন্দোলন বগুড়ার সমন্বয়ক সুমন সরদার, ইমরান হোসাইন লিখন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS