ভিডিও

বগুড়ায় মহিলা দলের অফিস উদ্বোধন মহিলা দলকে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করতে হবে : বাদশা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌরসভার সাবেক মেয়র মো. রেজাউল করিম বাদশা বলেছেন, জনগণের অধিকার আদায়ের আন্দোলন করতে গিয়ে বিএনপি ও অঙ্গদলের হাজার হাজার নেতাকর্মীর নামে মামলা দিয়ে গ্রেফতার করে হয়রানি-নির্যাতন করা হয়েছে।

বিএনপি জনগণের দল। দেশ ও জনগণের কল্যাণে বিএনপি কাজ করে। বিএনপি জনগণের অধিকার আদায়ে কাজ করে। আজকে ছাত্র-জনতার আন্দোলনে আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। তাই আগামী দিনে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটে বিএনপিকে ক্ষমতায় আনতে হবে। এজন্য বিএনপির হাতকে শক্তিশালী করতে মহিলাদলকেও তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করতে হবে।

এ কারণে মহিলা দলের নেতাকর্মীদের মানুষের বাড়ি বাড়ি যেতে হবে। তিনি গতকাল সোমবার বিকেলে শহরের নবাববাড়ি রোডস্থ বগুড়া জেলা মহিলা দলের নতুন অফিস উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বগুড়া জেলা মহিলা দলের সভাপতি (ভারপ্রাপ্ত) এড. শাহজাদী লায়লা আরজুমান বানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমা আকতারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক এড. রহিমা খাতুন মেরী, সাবেক সাধারণ সম্পাদক নিহার সুলতানা তিথি, মহিলা দল নেত্রী নিলুফা কুদ্দুস, শেফালী হক, কোহিনুর আকতার, শাহিনুর বেগম সানু, শায়লা ইসলাম মুক্তা, সুরাইয়া জেরিন রনি, সহমিনা আকতার রুমা, মুক্তা হাসান, হাজেরা বেগম, নিগার সুলতানা, মুক্তি, কামরুন নাহার, সুরভী, এড. সোহেলী মাহমুদ, রেহেনা আক্তার রুনু, শিল্পী, মনিরা জাহান, নিপা খাতুন, মনা, গোলাপী, রোকেয়া, পুতুল, আস্তারী, সোমা, রুবি, রাহুমা ইসলাম, সুইটি সরকার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS