ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় তাহেরির গাড়িতে হামলা

মাদ্রাসাছাত্ররা গিয়াসউদ্দিন আত তাহেরির গাড়িতে হামলা ও ভাঙচুর চালায়

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ১০:২৩ দুপুর
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০১:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: আলোচিত ও সমালোচিত ইসলামি বক্তা মুফতি গিয়াসউদ্দিন আত তাহেরির গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে জেলা শহরের টি এ রোড এলাকায় এ ঘটনা ঘটে।হামলার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন।

হামলার বিষয়ে গিয়াস উদ্দিন তাহেরি বলেন, “ভারতে মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ হচ্ছে। আহলে সুন্নত ওয়াল জামাতের উদ্যোগে আজ (সোমবার) বিকেল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে বিক্ষোভ ও মানববন্ধনের কর্মসূচি আয়োজন করা হয়। পুলিশের পক্ষ থেকে অনুষ্ঠান নিয়ে নিরাপত্তার শঙ্কা রয়েছে বলে জানানো হয়। তাই রাতেই আমরা কর্মসূচি স্থগিত করি।”

তিনি আরও বলেন, “বিষয়টি নতুন জেলা প্রশাসককে জানাতে চেয়েছিলাম। বেলা আড়াইটার দিকে ফকিরাপুল (ঘোড়াপট্টি সেতু) থেকে কাউতলী যাওয়ার পথে টি এ রোডের জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসা বরাবর পৌঁছালে মাদ্রাসাছাত্ররা গাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। তারা আমাকে গাড়ি থেকেও বের করার চেষ্টা করেছিল। কোনো রকমভাবে প্রাণ বাঁচিয়ে সেখান থেকে আমি চলে আসতে সক্ষম হয়েছি।”

সদর থানার ওসি বলেন, “আমাদের কাছে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। তাকে বলেছি অভিযোগ দিতে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS