ভিডিও

বাঁকির টাকা চাওয়ায় মুদি দোকানিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০১:৪১ দুপুর
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৬:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নাটোরের লালপুরে মুদি দোকানের বাঁকির টাকা চাওয়াকে কেন্দ্র করে আব্দুস সালাম নামে এক দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সাহেদ আলী নামে একজনকে আটক করেছে পুলিশ। নিহত আব্দুস সালাম চৌষডাঙ্গা গ্রামের ইয়াজুদ্দিন শাহর ছেলে। আটক সাহেদ আলীও একই গ্রামের বাসিন্দা। সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের চৌষডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান বলেন, আব্দুস সালামের দোকানে বাকি খেতেন একই এলাকার সাহেদ আলী। বেশ কিছুদিন আগে বাকি টাকা চাওয়াকে কেন্দ্র করে দোকানির সঙ্গে সাহেদের কথা কাটাকাটি হয়। সেসময় সাহেদ দোকান মালিককে পরে দেখে নেওয়ার হুমকি দেন। গত রাতে আব্দুস সালাম নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে সাহেদ দোকান থেকে আব্দুস সালামকে বের করে দেশি অস্ত্র হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে হাসুয়াটি উদ্ধার করা হয়েছে। আসামিকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS