ভিডিও

নরসিংদীতে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদীতে পারিবারিক বিরোধের জেরে হানিফ মিয়া (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বেলা আড়াইটার দিকে নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া ঈদগাহের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত হানিফ পৌর শহরের চৌয়ালা এলাকার আব্দুল কাদেরের ছেলে।

নিহতের মা সায়েরা বেগম ও স্বজনরা জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ১টার দিকে প্রতিবেশী একজনের জানাজায় অংশ নেওয়ার জন্য পৌর শহরের কাউরিয়াপাড়া ঈদগাহে যান হানিফ। জানাজা শেষে বাড়ি ফেরার পথে বেলা আড়াইটার দিকে ঈদগাহের সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

স্বজনদের অভিযোগ, ঈদগাহের সামনে হানিফকে প্রকাশ্যে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন তারই মামাতো ভাই নাঈম ও নাদিম। এ সময় মাটিতে লুটিয়ে পড়লে ছুরি দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান তারা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হত্যাকাণ্ডে জড়িত নাঈম ও নাদিম ওই এলাকার মৃত হাবিব উল্লাহর ছেলে। পারিবারিক বিরোধের জেরে দেড় মাস আগে হানিফ তার মামা হাবিব উল্লাহকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছিলেন। বাবার হত্যার প্রতিশোধ নিতে হানিফকে মামাতো ভাইয়েরা হত্যা করেছে বলে ধারণা পুলিশের। 

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সোহরাব হোসেন বলেন, ‘লাশ উদ্ধার করে বিকাল ৪টার দিকে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। সুরতহাল প্রতিবেদনে দেখা যায়, কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS