ভিডিও

জয়পুরহাটে এক সাথে পাঁচ থানার ওসিকে বদলি

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১১:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটে এক আদেশে পাঁচ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

গত রোববার দিবাগত রাতে বাংলাদেশ পুলিশ হেডকোয়াটার্সের পার্সোনাল ম্যানেজমেন্ট-২ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে ওসিদের বদলির আদেশ দেওয়া হয়েছে। বদলি হওয়া ওসিদের বিভিন্ন ইউনিটে পদায়ন করা হয়েছে।

পাঁচ থানার বদলি হওয়া ওসিরা হলেন, জয়পুরহাট সদর থানার হুমায়ূন কবির, পাঁচবিবি থানার ফয়সাল বিন আহসান, কালাই থানার ওয়াসিম আল বারী, ক্ষেতলাল থানার আনোয়ার হোসেন ও আক্কেলপুর থানার নয়ন হোসেন।

জয়পুরহাট থানার ওসি হুমায়ূন কবিরকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন), পাঁচবিবি থানার ওসি ফয়সাল বিন আহসানকে রেলওয়ে রেঞ্জে, কালাই থানার ওসি ওয়াসিম আল বারীকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন ও আক্কেলপুর থানার ওসি নয়ন হোসেনকে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ইউনিটে বদলি করা হয়েছে।

জানা গেছে, গত ৫ আগস্ট সরকারের পট পরিবর্তনের পর এই প্রথম জয়পুরহাটে একযোগে এক আদেশে পাঁচ থানার ওসিকে বদলি করা হলো। তবে পাঁচ থানার ওসি পদে নতুন কাউকে এখনও পদায়ন করা হয়নি। অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন বলেন, জনস্বার্থে ওসিদের বদলি এবং পদায়ন করা হয়েছে। বদলির এ অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। পাঁচ থানায় এখনো নতুন কাউকে পাদায়ন করা হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS