ভিডিও

বগুড়ার আদমদীঘি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা

হাফিজার পুনরায় সভাপতি, মেহেদী সম্পাদক

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৮:৩৭ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১১:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানকে পুনরায় সভাপতি ও খন্দকার মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে দুই বছর মেয়াদী ১০ সদস্যবিশিষ্ট বগুড়ার আদমদীঘি প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) সকালে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে আগের কমিটি বাতিল করে সর্বসম্মতিক্রমে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি গোলাম মোস্তফা, বেনজীর রহমান, সহ-সম্পাদক হেদায়েতুল ইসলাম উজ্জ¦ল, সাংগঠনিক সম্পাদক আবু মুত্তালিব মতি, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এহসানুল হক খান সবুর, কার্যকরী সদস্য মিহির সরকার, আনোয়ার হোসাইন ও মমিন খান।

আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বেনজীর রহমান, গোলাম মোস্তফা, মিহির সরকার, আনোয়ার হোসাইন, মমিন খান প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS