ভিডিও

স্বৈরাচারী শেখ হাসিনার আমলে তারেক রহমানের নামে সব মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে : সাবেক এমপি মোশারফ হোসেন

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন বলেছেন, স্বৈরাচারী শেখ হাসিনার শাসন আমলে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সব মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে। তিনি বলেন, আগামী দিনে এ দেশকে সুন্দরভাবে পরিচালনার জন্য বিএনপি’র কোন বিকল্প নেই।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের ভূগইল উচ্চ বিদ্যালয় মাঠে পাইকড় ১ ও ২নং ওয়ার্ড বিএনপি’র কর্মী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

পাইকড় ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আতাউর রহমানের সভাপতিত্বে ও বদিউজ্জামান তাপসের সঞ্চালনায় সমাবেশ বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ফরিদুর রহমান ফরিদ, পৌর বিএনপি’র সভাপতি আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আজাদ।

অন্যান্যের মধ্যে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাবু, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, বিএনপি নেতা আব্দুল করিম, মোহাম্মাদ আলী ভূইয়া, প্রভাষক মো. শাহাবুদ্দিন, রাকিব ইমতিয়াজ শাওন, আবু তালেব শাকি, নাছির উদ্দিন, মনোয়ার হোসেন মিনু প্রমুখ উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS