ভিডিও

জয়পুরহাটে জাল নোট ও ছাপানোর সরঞ্জামাদিসহ আটক ২

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১১:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটে জাল নোট ও জাল নোট তৈরির সরঞ্জামাদিসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার দিবাগত রাতে জয়পুরহাট সদর উপজেলার বর্মণপাড়া এলাকা থেকে ৩৫ হাজার ৯শ’ টাকার জাল নোট, দুই হাজার ৯শ’ টাকার আসল নোট ও জাল নোট ছাপানোর সরঞ্জামাদিসহ ওই দুই জনকে আটক করা হয়।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন জয়পুরহাট র‌্যার ক্যাম্প’র অধিনায়ক মেজর আসিফ আল রাজেক। আটককৃতরা হলেন, জয়পুরহাটের কালাই পৌর শহরের মূলগ্রাম মহল্লার আনিসুর রহমানের ছেলে আরাফাত আজিজুল হক (২০) ও নওগাঁর ধামইরহাট উপজেলার আহসানুল্লাহ রিয়াদ (১৬)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প’র অধিনায়ক মেজর আসিফ আল রাজেক জানান, আটককৃতরা জাল নোট তৈরি ও বিপণনকারী সিন্ডিকেটের সক্রিয় সদস্য হিসেবে কাজ করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা গেছে। আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে তারা জালনোট তৈরি করে আসল টাকার বান্ডিলের মধ্যে কৌশলে নকল নোট মিশিয়ে বাজারে সরবরাহ করে আসছিল।

এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের ঘটনাস্থল থেকে আটক করা হয়। আটককৃতদের জয়পুরহাট সদর থানায় সোপর্দ করা হয়েছে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির আসামিদের থানায় সোপর্দের বিষয় নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS