ভিডিও

বগুড়ার শাজাহানপুরে

ইউপি চেয়ারম্যান হযরত আলীকে ষড়যন্ত্রমূলকভাবে হত্যা মামলায় জড়ানো হয়েছে, সংবাদ সম্মেলন

ইউপি সদস্যবৃন্দের দাবি

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ১১:১০ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১১:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরের আশেকপুর ইউপি চেয়ারম্যান হযরত আলীকে ষড়যন্ত্রমূলকভাবে জোড়া খুনের মামলায় জড়ানো হয়েছে বলে দাবি করেছেন ওই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানসহ ইউপি সদস্যবৃন্দ।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে ইউপি ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ইউপি সদস্যরা বলেন, গত ২২ সেপ্টেম্বর শাজাহানপুরের শাবরুলে দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হওয়া দেড় ডজন মামলার আসামি সাগর তালুকদার একজন কুখ্যাত সন্ত্রাসী। খুন, অপহরণ, চাঁদাবাজি, জমি দখল, সন্ত্রাসী কার্যকলাপ, মাদক কারবারসহ এমন কোন অপরাধ নেই যার সাথে সাগর তালুকদার জড়িত ছিল না।

সাগর বাহিনীর কাছে শাজাহানপুর, কাহালুর মালঞ্চা ও নন্দীগ্রামের বিজরুল এলাকার প্রায় ৩০ গ্রামের মানুষ জিম্মি হয়ে পড়েছিল। তার ভয়ে কেউ মুখ খুলতে পারতো না। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাগর বাহিনীর হাতেই নৃশংসভাবে খুনের শিকার হন শাবরুলের মৎস্য আড়ৎ ব্যবসায়ী শিহাব উদ্দিন বাবু ও প্রভাষক শাহ্ জালাল পারভেজ। এসব অন্যায় অপকর্মের বিরুদ্ধে বরাবরই প্রতিবাদ করে আসছিলেন আশেকপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী।

একপর্যায়ে সন্ত্রাসী সাগর ও তার সহযোগী স্বপন প্রামাণিক খুন হলে সে ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে চেয়ারম্যান হযরত আলীকে প্রধান আসামি করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে হয়রানিমূলক মামলা থেকে চেয়ারম্যান হযরত আলীকে অব্যাহতি দিতে প্রশাসনের প্রতি অনুরোধ করেন ইউপি সদস্যবৃন্দ। তারা আরও বলেন, সন্ত্রাসী সাগর তালুকদার খুন হওয়ায় এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেছে। অনেক এলাকায় মিষ্টি বিতরণ হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অংশ নেন আশেকপুর ইউপি’র প্যানেল চেয়ারম্যান-২ মিরাজুল ইসলাম নান্নু, ইউপি সদস্য আব্দুল মান্নান মুঞ্জু, রফিকুল ইসলাম খান, সোনিয়া খাতুন, রোকনুজ্জামান রানা, শাপলা খাতুন, রাজিব উদ্দিন, রঞ্জনা খাতুন, আবু হানিফ, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS