ভিডিও

মৌলভীবাজারে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৬:১৮ বিকাল
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৬:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (২ অক্টোবর) সকালে ভোগতেরা গ্রামে শেখরুলের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা জুড়ী থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম।

জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ১৬ জুলাই এবং ৩ ও ৪ আগস্ট জুড়ী শহরে কর্মসূচি পালনকালে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা করে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা হামলা চালিয়ে শিক্ষার্থীদের মারধর করলে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

পরে এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ৬৩ নেতাকর্মীর নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে ২৬ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমম্বয়ক তারেক মিয়া বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা দায়ের করেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম এ মামলার আসামি।

এসআই সিরাজুল ইসলাম বলেন, শেখরুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS