ভিডিও

রংপুরে মেরাজুল হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা পান্না ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত ফল ব্যবসায়ী মেরাজুল ইসলাম হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা নবীউল্লাহ পান্না’র ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার (২ অক্টোবর) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ম (পুলিশ ফাইল) আদালত রংপুরের বিচারক মো. সোয়েবুর রহমান তার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকালে নবীউল্লাহ পান্নাকে আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মেট্রোপলিটন কোতয়ালী থানার এসআই (নিঃ) শ্রী বিজন। তিনি মামলায় ১০দিনের রিমান্ডের আবেদন করেন। এসময় লিগ্যাল এইডের আইনজীবী আসামির জামিনের আবেদন করেন। পরে আদালতে দু’টি আবেদনের শুনানি শেষে নবীউল্লাহ পান্নার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সেই সাথে আগামী ৬ অক্টোবর পরবর্তী হাজিরার দিন ধার্য করে আদেশ প্রদান করেন। নবীউল্লাহ পান্না রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। তাকে আজ বুধবার (২ অক্টোবর) ভোর রাতে রংপুর নগরীর খামার মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলা এবং হত্যার নির্দেশসহ একাধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS