ভিডিও

রংপুরের গঙ্গাচড়ার বেতগাড়ী ইউপি চেয়ারম্যান মারুফ গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ী ইউপি চেয়ারম্যান মোহাইমিন ইসলাম মারুফকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ। রংপুরের বদরগঞ্জ থানায় দায়েরকৃত হত্যা মামলায় গত বৃহস্পতিবার তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

বদরগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে থানা এলাকার আইন-শৃঙ্খলা বিঘ্নের ঘটনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়। দায়েরকৃত মামলার বাদি বাদশা ওসমান। ওই মামলায় মোহাইমিন ইসলাম মারুফকে সন্দিগ্ধ আসামি হিসেবে গ্রেপ্তার করা হয়েছে।

মামলা দায়েরের পর থেকে তিনি আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বদরগঞ্জ থানা পুলিশ স্থানীয় গঙ্গাচড়া থানা পুলিশের সহযোগিতায় তাকে গত বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তার করে। মামলার এজাহারে প্রধান আসামি রয়েছেন রংপুর-২ আসনের সাবেক এমপি আবুল কালাম আজাদ ডিউক চৌধুরী।

গঙ্গাচড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) প্রশান্ত চন্দ্র প্রামাণিক জানান, মোহাইমিন ইসলাম মারুফকে গ্রেপ্তার করে থানায় আনার পরপরই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS