ভিডিও

জামালপুরে ট্রাকচাপায় ইজিবাইকের তিন যাত্রী নিহত

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুরে ট্রাকচাপায় ব্যাটারিচালিত ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের বেলটিয়া টিউবওয়েলপাড় মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপশহাটিয়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে ইজিবাইক চালক রোকন মাহমুদ (৪৫); ইজিবাইকের যাত্রী একই ইউনিয়নের শেখসাদী গ্রামের আব্দুস সোবহানের ছেলে আব্দুল মালেক (৫৩); জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুস সোবাহানের ছেলে, সদর উপজেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির এবং বেলটিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মোস্তাফিজুর রহমান (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার কেন্দুয়া কালিবাড়ী এলাকা থেকে একটি ইজিবাইকে তিন যাত্রী জামালপুর শহরের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি শহরের টিউবয়েলপাড় মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক রোকন মাহমুদ নিহত হন।

 

দুর্ঘটনার খবর পেয়ে আহত তিন যাত্রীকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আব্দুল মালেক নামে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর দুই আহত মোস্তাফিজুর রহমান ও নাদের মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন এবং নাদের মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সাল মো. আতিক বলেন, ‘ঘটনাস্থলে নিহত একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুজন হাসপাতালে মারা গেছে, তাদের মরদেহ আনার জন্য কাজ চলছে। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS