ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় হত্যা মামলায় তালোড়া পৌর আ’লীগ নেতা লজু গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৯:১০ রাত
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৯:১০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শ্রমিকদল নেতা আবু রায়হান রাহিম হত্যা মামলার সন্দিহাল আসামি তালোড়া পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম লজুকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তালোড়া বাজার এলাকা থেকে সাবলা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে জাহাঙ্গীর আলম লজুকে গ্রেপ্তার করে। থানার অফিসার ইনচার্জ ফরিদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম লজুকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য গত ৪ আগস্ট রোববার বেলা ১১টায় আন্দোলনকারী শিক্ষার্থীরা স্থানীয় জে.কে কলেজ থেকে একটি মিছিল বের হয়ে বগুড়া-নওগাঁ মহাসড়কের সিও অফিস বাসস্ট্যান্ড সংলগ্ন আওয়ামীলীগ অফিসের সামনে পৌছিলে পূর্বে থেকে অবস্থান করা আওয়ামীলীগের নেতাকর্মীরা লাঠি, রড, দিয়ে মিছিলের উপর এলোপাথারি হামলা করে। এসময় চকসুখানগাড়ী গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে আবু রায়হান ওরফে রাহিম (২৯) ডান পায়ে কয়েকটি গুলিবিদ্ধ হয়।

তাকে আশংকাজনক অবস্থায় প্রথমে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার অবস্থা আরও অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ৯ আগস্ট শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এ ঘটনায় তার মা রওশন আরা বেগম বাদী হয়ে উপজেলা আওয়ামীলীগের ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৬০ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS