ভিডিও

মানিকগঞ্জে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৫:৫২ বিকাল
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৬:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মানিকগঞ্জে সদর উপজেলায় ২৫ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ করার দায়ে আব্দুল আলীম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

 শুক্রবার (৪ অক্টোবর) রাত ১০টার দিকে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নয়ারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মানিকগঞ্জ র‌্যাব: ৪-এর কোম্পানি কমান্ডার সিপিসি-৩ এর লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার যুবক আব্দুল আলীম মানিকগঞ্জ সদর পৌরসভার উচুটিয়া এলাকার বাদশা মিয়ার ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, গত মাসের (সেপ্টেম্বর) ১৬ তারিখে বেলা সাড়ে ৩টার দিকে আব্দুল আলীম তার বাড়ির পাশে কাঠ বাগানে নিয়ে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে ফুঁসলিয়ে ধর্ষণ করেন। এ সময় ধর্ষণের ফলে মেয়েটির কান্নাকাটির শব্দে আশপাশের লোকজন এগিয়ে এলে আব্দুল আলীম দৌড়ে পালিয়ে যান। স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে জেলার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে এ ঘটনার দুই দিন পর ১৮ সেপ্টেম্বর মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মানিকগঞ্জ র‌্যাব: ৪-এর কোম্পানি কমান্ডার সিপিসি-৩ এর লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানাধীন নয়ারহাট এলাকা থেকে আব্দুল আলীমকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিকে সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS