ভিডিও

দীর্ঘ ১৫ বছর পর বগুড়ার শেরপুরে জামায়াতের সমাবেশ

দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৮:২২ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৮:২২ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : দীর্ঘ ১৫ বছর বগুড়ার শেরপুরে সমাবেশ করেছে উপজেলা জামায়াত। আজ শনিবার (৫ অক্টোবর) বিকেলে শেরপুর শহীদিয়া আলিয়া মাদরাসা ময়দানে উপজেলা জামায়াতে ইসলামী আয়োজিত এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছাত্র-জনতার আন্দোলনে শহিদদের স্মরণে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা জামায়াতের আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা আলহাজ্ব দবিবুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শাহাবুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামী বগুড়া অঞ্চলের টিম সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, জামায়াতে ইসলামী বগুড়া জেলা (পূর্ব) আমির অধ্যাপক নাজিম উদ্দিন ও জামায়াতে ইসলামী সিরাজগঞ্জ জেলার আমির অধ্যক্ষ মো. শাহিনুর আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা বিগত ১৫ বছর শুধু মানুষ খুন করেনি। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশের মেরুদন্ড ভেঙে দিয়েছে। প্রতিবেশী দেশের গোলামী করতে গিয়ে স্বাধীনতা-সার্বভৌমত্ব বিপদের মুখে ঠেলে দিয়েছে। ক্ষমতায় আসার পরপরই বিডিআর বিদ্রোহের নামে চৌকস, দেশপ্রেমিক সেনা অফিসারদের হত্যা করে সেনাবাহিনীকে দুর্বল করেছে।

বিডিআর বিলুপ্তের মাধ্যমে সীমান্ত অরক্ষিত করেছে। দেশের স্বার্থ জলাঞ্জলী দিয়ে একের পর চুক্তি করে দেশের মানুষকে প্রতিবেশী দেশের কাছে জিম্মি করে রেখেছে। তিনি বলেন, ছাত্র-জনতা বুকের রক্ত ঢেলে দিয়ে শেখ হাসিনার ফ্যাসিবাদ থেকে জাতিকে মুক্ত করেছে। দেশের ১৭ কোটি মানুষকে নতুন বাংলাদেশ গড়ার সুযোগ করে দিয়েছে।

এই সুযোগ কাজে লাগিয়ে সকল ধর্ম-বর্ণের মানুষের জন্য একটি সুখি-সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র গড়ে তুলতে হবে। প্রধান অতিথি বলেন, ড. ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তী সরকার দেশটাকে নতুন করে গড়ার কাজ করছেন। এই সরকারকে অকার্যকর করতে দেশে-বিদেশে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। পতিত ফ্যাসিবাদী হাসিনা বিদেশের মাটিতে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছে।

দেশবাসী তার কোন ষড়যন্ত্র সফল হতে দিবে না। তিনি দলীয় স্বার্থের ঊর্দ্ধে উঠে সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান জানান। সমাবেশে আরও বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী বগুড়া (পূর্ব) জেলার নায়েবে আমির অধ্যাপক আব্দুল বাছেদ, সেক্রেটারি মাওলানা মানছুরুর রহমান, জেলা শুরা সদস্য এড. আব্দুল হালিম, উপজেলা জামায়াত নেতা আব্দুল্লাহ আল মুস্তাফিজ নাসিম, সাবেক ছাত্রনেতা শাহিন আলম, রাকিবুল ইসলাম রবিন, রাফিউজ্জামান, নাজমুস সাকিব সুজন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS