ভিডিও

নওগাঁয় পুকুরপাড় থেকে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০১:৩৮ দুপুর
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৩:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নওগাঁর মান্দা উপজেলার ভাঁরশো গ্রামে পুকুরপাড় থেকে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত শাবল ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার (৫ অক্টোবর) গভীর রাতে ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আজ রোববার বেলা ১১টার দিকে এ দম্পতির মরদেহ উদ্ধার করে মান্দা থানা পুলিশ। পুলিশের ধারণা, পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন-ওই গ্রামের আতাউর রহমান (৭২) ও তার স্ত্রী মারুনি বিবি (৬৫)। 

স্থানীয়দের বরাত দিয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনছুর রহমান জানান, আতাউর হোসেন পেশায় একজন শ্রমজীবী মানুষ। গতকাল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল বলে প্রতিবেশীরা জানান। পরে মধ্যরাতে এই দম্পত্তির ১০ বছরের এক মেয়ের কান্নার শব্দ পায় প্রতিবেশীরা। ঘরে গিয়ে দেখে তারা কেউ নেই, পরে খুঁজাখুঁজি করে পশ্চিমপাড়া পুকুরপাড় থেকে আতাউর এবং মারুনি বিবি’র মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মারুনি বিবির মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের পাশ থেকে একটি শাবল ও চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটেও এ ধরনের আভাস পাওয়া গেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS