ভিডিও

জয়দেবপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১২:২১ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের জয়দেবপুরে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।

আজ সোমবার (৭ অক্টোবর) দুপুর সোয়া ১টায় শহরের রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের সাহাপাড়া এলাকার স্থানীয় বিএনপি নেতা, কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের অনুসারী সৌরভ গ্রুপের সঙ্গে গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করিম রনির অনুসারী বরুদা এলাকার মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম সাগর গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় মনিরুল ইসলাম সাগর পায়ে গুলিবিদ্ধ হন। 

পরে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। সংঘর্ষের এক পর্যায়ে সৌরভ গ্রুপের কয়েকজন দেশিয় অস্ত্র দিয়ে সাগর গ্রুপের সফিকুল ইসলাম টিটুকে এলোপাথারি কুপিয়ে আহত করেন। পরে স্থানীয় লোকজন টিটুকে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। টিটু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এ বিষয়ে গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার সাংবাদিকদের বলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুরুল কবির রনির আজ একটি অনুষ্ঠান ছিল। রনি বর্তমানে দেশের বাইরে রয়েছেন। তিনি ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত অবস্থায় সেখানে তার দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। একপর্যায়ে গোলাগুলিও হয়েছে। এদের বিরুদ্ধে দল অবশ্যই ব্যবস্থা নেবে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাহেদুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। একজন গুলিবিদ্ধ হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS