ভিডিও

বগুড়ায় ছাত্রলীগ সভাপতি সজীব সাহাকে বিক্ষুব্ধ ছাত্র-জনতার জুতা ও ডিম নিক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টর : বগুড়ায় পৃথক হত্যা মামলায় গ্রেপ্তারকৃত জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও আওয়ামী লীগ নেতা রাজাপুর ইউপি চেয়ারম্যান রাজিউল ইসলাম খান ওরফে রাজুকে বগুড়া কারাগারে প্রেরণ করা হয়েছে। আজ সোমবার (৭ অক্টোবর) পৃথক পৃথক মামলায় ওই দুই আসামিকে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ সোপর্দ করলে ওই আদালতের বিচারক সুকান্ত সাহা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে আজ সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহাকে আদালত থেকে কারাগারে নেয়ার পথে প্রিজনভ্যানে তোলার সময় ছাত্র-জনতা তাকে লক্ষ্য করে জুতা ও ডিম নিক্ষেপ করে ক্ষোভ প্রকাশ করেন। এর আগে বিকেলে সজীব সাহা ও রাজু চেয়ারম্যানকে আদালতে হাজির করা হয়। এসময় বিচারক তাদের আদালতে পাঠিয়ে দেন।

উল্লেখ্য, গত ২০১৩ সালের ৩১ জানুয়ারি দুপুরে শহরের ফুলবাড়ী ভান্ডারী উচ্চ বিদ্যালয় সংলগ্ন রাস্তায় সরকারি আজিজুল হক কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স ৩য় বর্ষের ছাত্র আবু রুহানীকে (৩২) হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় গতকাল রোববার ডিবি পুলিশ রাজশাহী থেকে জেলা ছাত্রলীগের সভাপতি সজিব সাহাকে গ্রেপ্তার করে ও পরে বগুড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। সজীব সাহা বগুড়া সদর উপজেলার মানিকচকের মুকুল সাহার ছেলে।

অপরদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট সকাল ১০টার দিকে শহরের ২নং রেল ঘুমটির উত্তরে ঝাউতলায় মিছিলে হামলা চালিয়ে গুলি করে রিপন ফকির হত্যা মামলায় এবং বড়গোলা ট্রাফিক মোড়ে পাকা রাস্তায় আব্দুল মান্নানকে (৭২) হত্যা মামলার সাথে জড়িত থাকার অভিযোগে আওয়ামী লীগ নেতা ও রাজাপুর ইউপি চেয়ারম্যান রাজিউল ইসলাম খান ওরফে রাজুকে পুলিশ বগুড়া সদর উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার করে।

তিনি সদর উপজেলার মন্ডলধরন গ্রামের আব্দুর রহিম খানের ছেলে। আসামির বিরুদ্ধে ককটেল বিস্ফেরণের অভিযোগও আনা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS