ভিডিও

রাঙামাটির কাপ্তাইয়ে আটটি দোকান আগুনে পুড়ে ছাই 

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০১:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাঙামাটির কাপ্তাই উপজেলার বরইছড়িতে ভয়াবহ আগুনে আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে নিতে তিন ঘন্টা সময় ব্যায় হয়। একই সময় দোকানের সামনে থাকা একটি সিএনজি চালিত অটোরিকশাও আগুনে পুড়ে যায়। 

বুধবার (৯ অক্টোবর) রাত ৩টা ২০ মিনিটের দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী উপজেলা সদরে অবস্থিত খাবারের দোকান লুমিনাস জোনের কারিগর রুহুল আমিন বলেন, ‘আমি রাতে দোকানে ছিলাম। হঠাৎ কিছু শব্দ শুনতে পাই। দোকান খুলে দেখি আমাদের খাবারের দোকানের বিপরীতে থাকা দোকানে আগুন লেগেছে। এসময় কেউ ছিল না, আমি দোকান হতে বালতি নিয়ে পানি ছিটাই। সাথে সাথে থানার ওসির নেতৃত্বে পুলিশ সদস্য ও ইউএনও ঘটনাস্থলে আসেন।’

স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৪টায় কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহাদাত হোসেন এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি এবং ১৫ জন সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় ভোর ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণ আনে। আগুনে আটটি দোকানে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও এ ঘটনায় একটি সিএনজি চালিত অটোরিকশাও পুড়ে যায়। 

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেন বলেন, আমরা ভোর ৪টা ১০ মিনিটের দিকে আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যাই। ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনি। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS