ভিডিও

কুড়িগ্রামের রাজারহাটে পূজামন্ডপে হামলা, যুবক আটক

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে দুর্গা পূজামন্ডপে হামলা করতে এসে আনসার সদস্যদের হাতে আটক হয়েছে মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামে এক যুবক।

এসময় আরও ৪ যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর কালীরপাট দুর্গা মন্দিরে। সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আটক যুবক মোহাম্মদ নুরুজ্জামান পশ্চিম দেবোত্তর গ্রামের মোহাম্মদ ওসিউজ্জামানের ছেলে।

কালীরপাট দুর্গা মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি তপন চন্দ্র রায় বলেন, বুধবার রাত আনুমানকি সাড়ে ১১টার দিকে মন্দিরের পেছনে ৫-৬জন যুবক বাঁশ ও কাঠের লাঠি নিয়ে এসে মন্দিরে হামলা চালায় এবং ইট-পাটকেল দিয়ে ঢিল ছুড়তে থাকে। এতে মন্দিরে অবস্থানকারী ভক্তরা আতঙ্কিত হয়ে পড়েন। মন্দিরে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের নিয়ে যুবকদের ধাওয়া করে মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামের এক যুবককে ঘটনাস্থলে আটক করা হয়। রাতেই ওই যুবককে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

রাজারহাট থানার ওসি আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে দৈনিক করতোয়াকে বলেন, আটক যুবক পূজামন্ডপে আঘাত ও ঢিল ছোড়ার সত্যতা স্বীকার করেছে। তার সাথে থাকা অপর ৪ যুবকের নামও বলেছে। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা হয়েছে। অপর যুবকদের আটক করতে পুলিশের অভিযান চলছে। ওই মন্দিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS