ভিডিও

বগুড়ায় শান্ত হত্যা মামলার আসামিসহ ৫ জন গ্রেপ্তার : ট্রাক জব্দ

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় শান্ত হত্যা মামলার আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার এবং সেইসাথে গরু চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। জেলা পুলিশ সুপার মো: জেদান আল মুসার সার্বিক দিক নির্দেশনায় ডিবি বগুড়ার ইনচার্জ মোস্তাফিজ হাসানের নেতৃত্বে ডিবি পুলিশের একাধিক টিম পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

ডিবি সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের হিসাবে গত ২ মার্চ বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের চক ফরিদ এলাকায় এতমিখানা রোডে মোস্তফা লজ-এর সামনে আজাহারুল ইসলাম শান্ত নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে এ হত্যার ঘটনায় থানায় মামলা হয়। মামলার আসামিদের গ্রেপ্তার করতে ডিবি অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে বগুড়া ডবিরি একটি টমি গত বুধবার রাত দেড়টার দিকে শহরের চক ফরিদ মুন্সিপাড়া এলাকায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে আসামি মোঃ মহেদেী  হাসান (২৪)কে গ্রেপ্তার করে। ধৃত মেহেদী হাসান চক ফরিদ মুন্সিপাড়ার মৃত গাজীবুর রহমানের ছেলে।

এদিকে,বগুড়া ডবিরি অপর একটি টমি একই দিন রাতে শাজাহানপুর উপজেলার বনানী মোড় হতে ২ কেজি গাঁজাসহ মোঃ জহুরুল ইসলাম (২৬) নামে এক কারবারিকে গ্রেপ্তার করে। সে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার পশ্চিম বেজপাড়া গ্রামের মোঃ আব্দুস সামাদের ছেলে।

অপরদিকে, একই দিন রাতে বগুড়া ডিবি ও সারয়িাকান্দি থানার যৌথ টমি সদরের বারপুর এলাকায় অভিযান চালিয়ে গরু চুরি মামলার তিন আসামিকে গ্রেপ্তার করে। তারা হলো, শিবগঞ্জ উপজেলার কানতারা এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে মোঃ আবু বক্কর জুয়লে (৪৪), একই উপজেলর খাদইল এলাকার মৃত মফছের আলীর ছেলে মোঃ মাহাতাব (৪৪) ও আলয়িারহাট আর্দশ গ্রামের ইদ্রস আলীর ছেলে মোঃ  রুবলে (৩৪)। এ সময় বারপুর থেকে গরু চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর রাতে চোরেরা সারিয়াকান্দি হতে ১০টি গরু চুরি করে নিয়ে যায় । তবে গরুগুলো উদ্ধার করা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS