ভিডিও

চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত কিশোর গ্যাং লিডার ককটেল রাব্বি দুই সহযোগীসহ গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত কিশোর গাং লিডার ও একাধিক মামলার আসামি রাব্বি ওরফে ককটেল রাব্বিকে (২৫) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলগেইট বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা ফকিরপাড়া এলাকার মৃত শহিদের ছেলে। একই সাথে গ্রেপ্তার হয়েছে একই এলাকার মৃত লালচানের ছেলে জাকির হোসেন (৩৫) ও মৃত মনির ছেলে জিঞ্জির সোহেল (৩০)।

র‌্যাব জানায়, গত বুধবার সকাল ৭ টার দিকে দুর্গাপূজায় নাশকতা করতে পারে এমন গোয়েন্দা তথ্য পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গত ২০ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে ফুটবল খেলাকে কেন্দ্র করে স্টেডিয়ামের অদূরে দু’গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে মারামারি হয়। এসময় দু’টি ককটেলের বিস্ফোরণ হয়। এতে একজন গুরুতর আহত হয়। ঘটনাটি চাঁপাইনবাবগঞ্জ সেনাক্যাম্পের পাশেই ঘটে। এ ঘটনায় এক আহতের অভিভাবক চাঁপাইনববাবগঞ্জ সদর থানায় হত্যা চেষ্টাসহ বিস্ফোরক আইনে মামলা করেন। এরপর যৌথ আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী ৫ জনকে গ্রেপ্তার করলেও রাব্বি পলাতক থাকে। পরে গত ৩ অক্টোবর রাব্বির ভাই শিমুলকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারের পরদিন গত ৪ অক্টোবর রাব্বিসহ গ্রেপ্তার তার সহযোগীরা শহরে দু’দফায় ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে তাদের নামে আরও একটি মামলা হয়। এরপর থেকে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী তাদের গ্রেপ্তারের চেষ্টা করলেও রাব্বি পলাতক থাকে। অবশেষে গত বুধবার সকালে সে সহযোগীদের সাথে গ্রেপ্তার হয়।

গত বুধবার রাতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতদের চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS