ভিডিও

রাজবাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফারুক সরদার (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মণ্ডলপাড়ার পল্লী চিকিৎসক শহিদ সরদারের ছেলে ও দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের কর্মী ছিলেন।

ফারুকের ভাই মনিরুজ্জামান অভিযোগ করে বলেন, দুর্গাপূজা উপলক্ষে দৌলতদিয়া রেলস্টেশনের পাশে মেলা বসে। ওই মেলায় জুয়ার আসর বসান স্থানীয় রিপন ও তার সহযোগীরা। মেলার বিভিন্ন দোকান থেকে প্রতিদিন চাঁদা তুলছিলেন তারা। শুরু থেকেই জুয়ার আসর বসানো ও চাঁদাবাজির প্রতিবাদ করে আসছিল ফারুক। শনিবার রাত ৯টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে রিপনের মুদি দোকানে গিয়ে আবারও চাঁদাবাজি ও জুয়ার আসর বন্ধ করতে বলে ফারুক। এ সময় রিপন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে ফারুকের মাথা, পিঠ, দুই পা ও বাম হাতে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন। দ্রুত তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS