ভিডিও

মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল দুই বোনের

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০১:৪০ দুপুর
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : মায়ের মৃত্যুর খবরে গাজীপুর থেকে বাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় মোটরসাইকেল দুই আরোহী মেয়ে নিহত হয়েছেন। তারা সম্পর্কে চাচাতো বোন। আজ রোববার (১৩ অক্টোবর) সকাল সোয়া ৮টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, গাইবান্ধা সদরের দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামের মেয়ে নূপুর আক্তার (২২) ও একই এলাকার আব্দুর রশিদের মেয়ে রুনা আক্তার (১৮)। তারা গাজীপুরে পোশাক শ্রমিকের কাজ করতেন। এছাড়া দুর্ঘটনায় নিহত নূপুরের স্বামী মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম বলেন, মায়ের মৃত্যুর খবরে নূপুর তার চাচাতো বোন রুনাকে সঙ্গে নিয়ে স্বামীর মোটরসাইকেলে কর্মস্থল গাজীপুর থেকে গাইবান্ধা যাচ্ছিলেন। পথে বগুড়ার ভবানীপুরে অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেলটি মহাসড়কে ছিটকে যায়। এসময় পেছনে থাকা অজ্ঞাত একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে দুই বোন নিহত হন।

তিনি আরও বলেন, ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS