ভিডিও

গাইবান্ধার সাঘাটায় গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা স্কুলশিক্ষক নিহত

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৬:৫০ বিকাল
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৬:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটায় গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ রোববার (১৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধা-সাঘাটা সড়কের ভরতখালি ইউনিয়নের ভাঙ্গামোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি-সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের উত্তর উল্যা গ্রামের জমির উদ্দিনের ছেলে ও বাজে ফুলছড়ি উপজেলাধীন বাজেফুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সাঈদ (৫০)।

সাঘাটা থানার এসআই রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজ বাড়ি থেকে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলযোগে গাইবান্ধা যাওয়ার সময় পথিমধ্যে ভাঙ্গামোড় নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে।

এতে মোটরসাইকেল চালক আবু সাঈদ মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলে অজ্ঞান পড়েন এবং আরোহী আবু সাঈদের স্ত্রী মোর্শেদা বেগম (৪৫) গুরুতর আহত হন।

সাথে সাথে তাদের সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদকে মৃত ঘোষণা করেন। স্ত্রী মোর্শেদাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS