ভিডিও

গাজীপুরে ছাত্র-জনতার গণআন্দোলনে শহীদ পরিবারের পাশে তারেক রহমান

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর জেলায় ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন ‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধি দল। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক জনাব তারেক রহমানের পক্ষ থেকে আজ রবিবার (অক্টোবর ১৩, ২০২৪) শহীদ রস্তুম মিয়া, শহীদ আবদুল্লাহ, শহীদ আরিফুল ইসলাম, শহীদ ইলিম হোসেন ও আহত হয়ে চোখ হারানো আনোয়ারের পরিবারের সাথে সাক্ষাৎ করে সহমর্মিতার বার্তা পৌঁছে দেন সেলটির আহবায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন।

আজ বিকাল ৪টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক পুলিশ ফাঁড়ি এলাকায় আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্ট শহীদ ও আহত পরিবারগুলোকে অর্থ সহায়তা দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন— ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, সেলটির সদস্য সচিব কৃষিবিদ মোঃ মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, ছাত্রদল নেতা শারিফুল ইসলাম ও রুবেল পারভেজ প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিক, যুগ্ম আহ্বায়ক নাজমুল, গাজীপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি রায়হান সরকার, মৌচাক ইউনিয়ন বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট কামরুল ও মৌচাক ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাসেল দিপু এবং গাজীপুর জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ-সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।▫



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS