ভিডিও

পাবনার চাটমোহরে বৃদ্ধকে গলা কেটে হত্যা চেষ্টা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গোপাল চন্দ্র হালদার (৬০) নামে এক বৃদ্ধ জেলেকে গলাকেটে হত্যা চেষ্টা করেছে সেলুন মালিক (নাপিত)। গতকাল শনিবার বিকেলে চাটমোহর পৌর সদরের শাহী মসজিদ মোড় এলাকায় অবস্থিত একটি সেলুনে এ ঘটনা ঘটে। আহত গোপাল চন্দ্র হালদার শাহী মসজিদ মোড় এলাকার মৃত মনি হালদারের ছেলে। নাপিত (সেলুন মালিক) জীবন দাস (৩২) উপজেলার বোঁথড় গ্রামের খগেন দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে গোপাল চন্দ্র হালদার সেলুনে প্রবেশ করেন। ৩/৪ মিনিট পরে সেলুনের ভেতর থেকে চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে রক্তাক্ত অবস্থায় গোপাল চন্দ্রকে উদ্ধার করে। তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

থানার ওসি মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, কী কারণে ঘটনা ঘটেছে তা জানা যায়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে রক্তমাখা একটি চাকু জব্দ করা হয়েছে। অভিযুক্ত জীবনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিবারের লোকজন অভিযোগ দিলে মামলা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS