ভিডিও

নাটোরের বড়াইগ্রামে ট্রাক চাপায় গৃহবধূ নিহত

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে ট্রাক চাপায় সুজলা রোজারিও (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। সুজলা রোজারিও উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালি গ্রামের অনন্ত পিউরির স্ত্রী ও তিনি তিন সন্তানের জননী।

গতকাল শনিবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার সকাল ৯টার দিকে বনপাড়া-লালপুর সড়কে উপজেলার হারোয়া মাদারের ঝাড় এলাকায় দ্রুতগামী একটি ট্রাক তাকে বহনকারী ভ্যানে ধাক্কা দিলে তিনি সড়কের ওপর পড়ে যান।

এসময় ট্রাকের চাকায় তার কোমরে ক্ষত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সরল মূর্মূ জানান, সুজলা রোজারিও একটি সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভায় যোগ দিতে নিজ গ্রাম বাহিমালি থেকে বনপাড়া আসার পথিমধ্যে দুর্ঘটনার শিকার হন। পুলিশ ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS