ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে স্বামীর ওপর অভিমান করে অন্তরা খাতুন (৩৭) নামে এক গৃহবধূ গতকাল রোববার সন্ধ্যায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তিনি তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের গুল্টা হাজীপাড়া গ্রামের মো. আলমগীর হোসেনের স্ত্রী। গুল্টা গ্রামের ইউপি সদস্য মো. আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

তাড়াশ থানার উপ-পরিদর্শক মো. গণী জানান, প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমানে গৃহবধূ অন্তরা খাতুন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর তার স্বামী আলমগীর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসীর মতে, আলমগীর হোসেনের দ্বিতীয় বিয়ে করার পর থেকেই সংসারে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। তারই জেরে স্বামীর ওপর অভিমানে অন্তরা খাতুন আত্মহত্যা করেন। এই দম্পতির ৭ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS